Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নারায়ণগঞ্জে মশাল মিছিলে হামলায় ছাত্রদল নেতা নিহত

প্রকাশিত: ৫ নভেম্বার ২০২২, ০১:৫১

নিহত ছাত্রদল নেতা অনিক

নারায়ণগঞ্জ লাইভ: নারায়ণগঞ্জে ছাত্রদলের প্রতিবাদ ও মশাল মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এসময় হামলা থেকে বাঁচতে পালানোর সময় মাইক্রোবাসের ধাক্কায় এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে।

নিহত ছাত্রদল নেতার নাম মো. অমিত হাসান অনিক। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা ৫ নম্বর ওয়ার্ডের ছাত্রদলের সহ-সভাপতি।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক ইসমাইল মামুন জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনার প্রতিবাদে মশাল মিছিল বের করেন রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিল শেষে মোটামুটি সবাই চলে যাওয়ার পরে অনিকসহ ৬ থেকে ৭ জন ভুলতা গাউছিয়া মুন্সি তেলের পাম্পের একটু সামনে দাঁড়িয়ে ছিলেন। তখন ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা তাদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে মারধর শুরু করে তারা। মারধরের হাত থেকে বাঁচতে গিয়ে দৌড়ে পালানোর সময় অনিককে একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢামেক হাসপাতালে সে মারা যান।

নিহত অনিকের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সার্ভিস সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় অনিক মারা যান। অনিকের মৃত্যুর সনদপত্রে সড়ক দুর্ঘটনায় উল্লেখ করেছেন চিকিৎসক।

এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অলিউল্লাহ জানান, ঢামেক পুলিশ ক্যাম্প থেকে অমিত হাসান নামে একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। শুনেছি যে, সে গাড়ির ধাক্কায় আহত হয়ে হাসপাতালে মারা গেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ