Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

স্বামীকে শ্বাসরোধে হত্যা, স্ত্রী আটক

প্রকাশিত: ১৭ নভেম্বার ২০২২, ০৮:৪৪

ঘাতক স্ত্রী লিজা আক্তার

চট্টগ্রাম লাইভ: পারিবারিক কলহের জের ধরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার আব্দুল লতিফ হাটখোলা এলাকার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার করা স্ত্রীর নাম- লিজা আক্তার (২৩)। স্বামী আব্দুস শুক্কুর সোহেলের সাথে চট্টগ্রামে একই বাসায় ভাড়া থাকতেন। তাদের ৬ বছর ও ৩ বছর বয়সী দুই মেয়ে রয়েছে।

সোহেলের বাড়ি বাঁশখালীর চাম্বল উপজেলায়। তার মা-বাবা ও পরিবারের অন্য সদস্যরা নগরের বাকলিয়া এলাকায় থাকেন। পুলিশের দাবি, পারিবারিক কলহের জেরে স্বামীকে শ্বাসরোধে হত্যা করেছে স্ত্রী।

পুলিশ জানায়, গত সোমবার রাত ১০টার দিকে লিজা ও তার পরিবারের লোকজন সোহেলকে অসুস্থ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সোহেলের বাবা ও ছোট ভাই হাসপাতালে আসেন। তারা সোহেলের বুকে ও পিঠে লালচে দাগ এবং গলায় নখের আচড়ের চিহ্ন দেখতে পান।

এসময় সোহেলকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তার স্বজনরা। এর পরদিন মঙ্গলবার পুত্রবধূ লিজাকে আসামি করে সোহেলের বাবা আব্দুস সালাম মামলা দায়ের করেন।

সোহেলের বাবা মামলার এজাহারে উল্লেখ করেন, ২০১৫ সালে সোহেলের সঙ্গে লিজার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। স্ত্রীর চাপে দুই বছর আগে শ্বশুরবাড়ির পাশে আলাদা বাসা নিয়ে বসবাস শুরু করেন সোহেল। সেখানেও তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়ে ঝগড়া হতো। এর জের ধরে লিজা আক্তার পরিকল্পিতভাবে শারীরিক নির্যাতন ও শ্বাসরোধের মাধ্যমে সোহেলকে খুন করেছেন।

এ বিষয়ে নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, সোহেলের পরিবারের অভিযোগের পর তার স্ত্রী লিজাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ঝগড়ার একপর্যায়ে সোহেলকে শ্বাসরোধে হত্যা করেছেন বলে স্বীকার করেন তিনি। পরে সোহেলের বাবার করা মামলায় স্ত্র‌ী লিজা আক্তারকে গ্রেপ্তার দেখানো হয়।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ