Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বিজিবি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০২২, ০২:৪৮

বিজিবি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

জয়পুরহাট লাইভ: জয়পুরহাটে বাংলাদেশ বর্ডার গার্ড এর এক সিপাহীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টা ৩৩ মিনিটে জয়পুরহাট ২০ বিজিবি সদস্য হিসেবে তাকে রেজিস্ট্রারে লিপিবদ্ধ করা হয়।

নিহত সিপাহীর নাম- নেপাল দাস (৩৫)। তিনি জয়পুরহাট ২০ বিজিবির সিপাহী। তিনি ফরিদপুর জেলার মধুখালি মেঘচামী এলাকার নারায়ণ দাসের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১০টা ৩৩ মিনিটে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে জয়পুরহাট ২০ বিজিবি সদস্য হিসেবে তাকে রেজিস্ট্রারে লিপিবদ্ধ করা হয়। সেখানে ১৯৫নং রেজিস্ট্রারে নিহত বিজিবি সদস্যের নাম নেপাল দাস (২০ বিজিবি সদস্য) হিসেবে উল্লেখ আছে। এ সময় তার পোশাক রক্তাক্ত অবস্থায় ছিল। বিজিবি সদস্যরা হাসপাতালের মর্গে মরদেহ রেখে পাহারা দিচ্ছিলেন।

আজ শুক্রবার (১৮ নভেম্বর) সকালে ময়নাতদন্ত শেষে বিজিবি সদস্যরা মরদেহ বিজিবি ক্যাম্পে নিয়ে যান। এ সময় মরদেহের সঙ্গে ছিলেন এমন কয়েকজন বিজিবি সদস্য জানান, সকালে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানানো হবে। তবে আজ (শুক্রবার) বিজিবির সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তথ্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানা পুলিশ জানায়, ময়নাতদন্ত শেষে বিজিবির পাহারায় নেপালের মরদেহ রাতেই ফরিদপুরে তার গ্রামের বাড়িতে নেওয়া হয়।

জয়পুরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম সারোয়ার বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। দেখে মনে হয়েছে গুলিবিদ্ধ। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জানান, নিহতের শরীরে গুলির ক্ষত রয়েছে। পিঠ, বুক ও ডান হাতে ক্ষতের চিহ্ন আছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে আসার পর বিষয়টি আরো পরিষ্কার করা যাবে।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ