Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শার্শায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, হাসপাতালে ১২

প্রকাশিত: ৪ ডিসেম্বার ২০২২, ০৬:৪৯

শার্শায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ

যশোর লাইভ: যশোরের শার্শায় আওয়ামী লীগের দু’গ্রুপের' সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় ১২ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ২ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বহিলাপোতা-বেদেবাহাদুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলাউদ্দিন সোহাগ (৪০), নান্নু মিয়া (৫৫), জজ মিয়া (৬৫), বাবুল (৫০), রবিউল (২৮), মোস্তফা (৩৫), মামুন (২৮), রুবেল হোসেন (২৫), শাহাজামাল (৬৫), রবিউল (৩৫) ও আব্দুল মজিদ (৫০)।

আহতদের পরিবার সূত্রে জানা যায়, পূর্বশত্রুতার জের ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার দুপুরে বহিলাপোতা গ্রামের ইউপি সদস্য আব্দুল জব্বার ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের নেতৃত্বে একই এলাকার আওয়ামীলীগ কর্মী মুজিবর ও তার ছেলেদের সাথে কথা কাটাকাটি হয়। পরে জব্বার ও কামাল বাহিনীর নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাদের উপর অর্তকিত হামলা চালায়। এসময় মুজিবর ও তার তিন ছেলে সহ ১২ জন আহত হয়। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় বহিলাপোতা গ্রামে বর্তমানে থমথমে বিরাজ করছে।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, মারামারি বিষয়টি শুনেছি। এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ০৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ