Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
পতাকা চুরিকে কেন্দ্র করে...

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ, আহত ১২

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০০:০৯

সংঘর্ষে আহতরা

লালমনিরহাট লাইভ: বিশ্বকাপ উন্মাদনায় উত্তাল গোটা বিশ্ব। বাদ যায়নি বাংলাদেশও। দেশের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে উন্মাদনা। আর এই উন্মাদনা থেকেই আর্জেন্টিনা ও ব্রাজিলের ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় লালমনিরহাটে সদর উপজেলার তিস্তা রেলস্টেশনে এই ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে কয়েক দিন ধরে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি চলছিল। শনিবার সন্ধ্যায় আর্জেন্টিনার সমর্থক আব্দুল্লাহ আল মামুন ব্রাজিলের সমর্থক কফি আনানের ওপর পতাকা চুরির অভিযোগ আনেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় দুই পরিবারের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান।

লালমনিরহাট সদর থানা পুলিশের ওসি এরশাদ আলম জানান, মূলত পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে। খবর পেয়েই তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় এখনো কোনাে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ