গোয়েন্দা সংস্থার লোকবলে কথা: বিয়ে ছাড়াই সংসার, বসবাস!


Published: 2021-04-23 19:19:11 BdST, Updated: 2021-05-18 23:57:44 BdST

বরগুনা লাইভ: বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করছিল এক যুবক। এনিয়ে বেশ কিছুদিন ধরেই এলাকায় চলছিল নানান সমালোচনা। কিন্তু এগিয়ে আসেননি। অবশেষে বিষয়টি বিভিন্ন মহলে ছড়িয়ে পড়ে। তারপর শুরু হয় এ্যাকশন। বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে বসবাসের অভিযোগে ও্ই যুবক ও এক নারীকে আটকের ঘটনা ঘটেছে বরগুনার সদর উপজেলায়।

জানাগেছে সদর উপজেলার লাকুরতলা এলাকায় একটি ভাড়া বাসা থেকে বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে আটক করা হয় তাদের। আটক জাহিদুল ইসলাম এনএসআই এর বরগুনা কার্যালয়ে কর্মরত। পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আটক ওই গাড়িচালকের নাম জাহিদুল ইসলাম।

গত ১ এপ্রিল থেকে বিয়ে ছাড়াই সদর উপজেলার লাকুরতলা এলাকায় আটক নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একসঙ্গে ভাড়া বাসায় বসবাস শুরু করেন। জাহিদুল বিভিন্ন টালবাহানায় ওই নারীকে বিয়ে না করায় স্থানীয়দের মধ্যে বিষয়টি খুলে বলেন ওই নারী। পরে স্থানীয়রা জাহিদুলকে আটক করে পুলিশের কাছে দেন।

এদিকে বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানিয়েছেন, জাহিদুল ইসলাম এনএসআইয়ের কর্মকর্তা হওয়ায় বরগুনার এনএসআই এর সহকারী উপ-পরিচালক তার নিজ জিম্মায় জাহিদুলকে নিয়ে গেছে। তিনি বিষয়টি আলোচনার মাধ্যমে তাদের দু’জনের বিয়ে দিয়ে সমাধান করেছেন।

এ ব্যাপারে বরগুনার এনএসআই এর সহকারী উপ পরিচালক লুৎফর রহমান জানিয়েছেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগের জন্য এক নারীসহ জাহিদুলকে আটক করেছে পুলিশ। সে বিয়ে ছাড়াই এক নারীকে নিয়ে একসঙ্গে বসবাস করছিলেন। এ বিষয়ে আমরা ব্যবস্থা নেব।

ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।