মাদক ও অস্ত্রসহ যুবলীগ নেতা যেভাবে পুলিশের কব্জায়


Published: 2021-05-04 03:12:31 BdST, Updated: 2021-05-18 23:31:19 BdST

সিলেট লাইভ: এবার মাদক ও অস্ত্রসহ যুবলীগ নেতা পুলিশের কব্জায়। তিনি এলাকায় দলীয় পরিচয়ে দাবড়ে বেড়াতেন। যখণ তখণ অস্ত্র দেখানের বনিবনা হলেই। অবশেষে ফেঁসে গেলেন ওই যুবলীগ নেতা। সিলেটে অস্ত্র, গুলি ও হেরোইন সহ যুবলীগ নেতা জাকিরুল আলম জাকিরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও হেরোইন উদ্ধার করে। জাকির সিলেট জেলা যুবলীগের নেতা।

পুলিশ জানায়, নগরীর উপশহরে তার যুবলীগ ও ছাত্রলীগের একটি গ্রুপ রয়েছে। নানা সময় ওই গ্রুপ বিভিন্ন ঘটনায় বিতর্কিত হয়েছে। তার বাড়ি সিলেট শহরতলীর মোগলাবাজারের কুচাই এলাকায়। তার পিতার নাম সাজ্জাদ আলী। গত ইউপি নির্বাচনে জাকির নৌকার প্রার্থী হয়ে কুচাই ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করেছিল।

জানাগেছে র‌্যাব-৯ এর এএসপি ওবাইন জানিয়েছেন- রোববার রাতে র‌্যাব’র একটি দল বিমানবন্দর থানাধীন মালনীছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। র‌্যাব অভিযান চালিয়ে তার কাছ থেকে বিদেশি রিভলবার, ২ রাউন্ড গুলি ও ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে।

দুপুরে বিমানবন্দর থানা পুলিশ তাকে অস্ত্র ও মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। জাকিরুল ধীর্ঘদিন এলকায় নানান অপকর্ম করে বেড়াতেন। তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পেত না।

ঢাকা, ৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।