ফের পাঁচ দিনের রিমান্ডে মামুনুল হক


Published: 2021-05-04 13:51:17 BdST, Updated: 2021-05-09 00:53:35 BdST

লাইভ প্রতিবেদক: হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হককে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত।

রাজধানীর পল্টন থানায় দায়ের করা পৃথক দুটি মামলায় মঙ্গলবার (৪ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

মামুনুল হকের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, সাতদিনের রিমান্ড শেষে আজ (মঙ্গলবার) সকালে মামুনুল হককে আদালতে হাজির করা হয়। পরে চলতি বছরের মার্চে বায়তুল মোকাররমে হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে দশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। অপরদিকে এ ঘটনায় পল্টন থানায় করা অপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য মামুনুলকে সাতদিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালতে উভয় মামলা শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

গত ১৮ এপ্রিল দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ১৯ এপ্রিল মোহাম্মদপুর থানায় হত্যার উদ্দেশ্যে আঘাত করে গুরুতর জখম, চুরি মামলায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। অপরদিকে ২৬ এপ্রিল মতিঝিল ও পল্টন থানার নাশকতার দুই মামলায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এবার তাকে ৫ দিনের রিমান্ড দেয়া হলো।

ঢাকা, ৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।