মিতু হত্যা: আসামি সাইদুল ৪ দিনের রিমান্ডে


Published: 2021-05-13 22:04:50 BdST, Updated: 2021-06-18 18:06:52 BdST

লাইভ প্রতিবেদক: চট্টগ্রামে আলোচিত মাহমুদা খানম (মিতু) হত্যা মামলার আসামি নিখোঁজ কামরুল শিকদার ওরফে মুছার বড় ভাই সাইদুল ইসলাম সিকদার ওরফে সাকুর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (১৩ মে) বিকেল পৌনে চারটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে এই আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাব উদ্দিন।

আলোচিত এই হত্যাকাণ্ডের মূল সন্দেহভাজনদের একজন কামরুল ইসলাম শিকদার ওরফে মুসা দীর্ঘদিন ধরে নিখোঁজ। তারই ভাই সাইদুল ইসলাম শিকদার। মিতু হত্যার পর তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার যে মামলা করেছিলেন, সেই মামলার তদন্তে এই দুই ভাইয়ের নাম এসেছিল। সাইদুল গ্রেপ্তার হয়ে পরে জামিনে মুক্তি পান।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রামের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, আসামি সাইদুলকে মিতু হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে। তার ভাই মুছা’র ব্যাপারে তথ্য জানার চেষ্টা চলছে।

মিতু হত্যাকাণ্ডে বাবুল আক্তারের দায়ের করা মামলার তদন্তে সাইদুল ও মুছা’র নাম এসেছিল। পরে সাইদুল গ্রেফতার হন এবং জামিনে মুক্তি পান।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।