নাসির-অমিসহ পাঁচজনের বিরুদ্ধে মাদক মামলা


Published: 2021-06-15 11:19:46 BdST, Updated: 2021-08-02 11:30:03 BdST

লাইভ প্রতিবেদক: অভিনেত্রী পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে হওয়া মামলায় গ্রেপ্তার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ (৫০) ও অমিসহ (৩০) পাঁচজনের বিরুদ্ধে এবার মামলা হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে।

সোমবার রাজধানীর বিমানবন্দর থানায় এ মামলা হয়। মামলার বাকি তিন আসামি হলেন- লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিমানবন্দর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর আলম গণমাধ্যমকে এ বিষয়ে জানান, ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মাদক মামলাটি দায়ের করেছেন।

এর আগে সোমবার দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে গতকাল দুপুরে সাভার থানায় নাসিরসহ ছয়জনের নামে মামলা করেন পরীমণি। এতে নাসির ও তাঁর বন্ধু অমির নাম উল্লেখ করে আরো চারজনকে অজ্ঞাতপরিচয় আসামি করা হয়। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ করেন পরীমণি। গত ৮ জুন রাতে বোট ক্লাবেই নাসির ধর্ষণের চেষ্টা করেন বলে পরীমণি মামলায় অভিযোগ করেন।

গত রবিবার রাতে প্রথমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে বিচার চান পরীমণি। ফেসবুক পেজে তিনি প্রধানমন্ত্রীকে 'মা' সম্বোধন করে সহায়তা চান। এরপর রাত সাড়ে ১০টার দিকে তাঁর বনানীর বাসায় সাংবাদিকদের কাছে নির্যাতনকারীদের নাম-পরিচয় প্রকাশ করেন পরীমণি।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।