মুফতি যুবায়ের আহমাদ নিখোঁজ


Published: 2021-09-18 11:30:34 BdST, Updated: 2021-10-22 20:11:32 BdST

লাইভ প্রতিবেদক: এবার লেখক ও গবেষক মাওলানা মুফতি যুবায়ের আহমাদের খোঁজ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছে তার পরিবার। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার পর থেকে তার সঙ্গে যোগাযোগ করেও তার সন্ধান পায়নি পরিবার। সংশ্লিস্টরা জানায়, রংপুরে তার পরিচালিত মাদ্রাসা পরিদর্শন করে সৈয়দপুর থেকে বিমানে ঢাকায় ফেরেন মুফতি যুবায়ের আহমাদ।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সর্বশেষ তার স্ত্রীর সঙ্গে মোবাইলে কথা হয়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা। তার ব্যবহৃত মোবাইল নাম্বারগুলো বন্ধ পাওয়া যাচ্ছে। নিখোঁজের ব্যাপারে থানায় জিডি করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে তার পরিবার।এ

দিকে মুফতি জুবায়ের আহমেদ ছাত্রজীবনে ভারতের দেওবন্দ থেকে হাদিস নিয়ে এবং নদুয়া থেকে আরবি ভাষা নিয়ে পড়াশোনা করেছেন। তিনি ইসলামী দাওয়া ইন্সটিটিউট-মান্ডা, ঢাকার প্রিন্সিপালের দায়িত্ব পালন করছেন বলে জানায় তার পরিবার।

এ ছাড়া তিনি দেশের উত্তরাঞ্চলে কয়েকটি মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। তিনি বিভিন্ন বিষয়ে আলোচনা রাখতেন। সারাদেশে তার অসংখ্য ভক্ত রয়েছে।


ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।