পাবজি খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্রের জীবন শেষ


Published: 2021-10-16 17:30:52 BdST, Updated: 2021-12-02 22:57:29 BdST

মানিকগঞ্জ লাইভ: পাবজি খেলা। একটি নাম একটি অভিশাপ। এই খেলাকে ঘিরে প্রাণ দিতে হলো এক স্কুল ছাত্রকে। মানিকগঞ্জের সিঙ্গাইরে মোবাইল ফোনে ‘পাবজি’ খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ইটের আঘাতে নিহত হয়েছে রাজু আহমেদ নামে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী। এ ঘটনায় এক কিশোরকে আটক করা হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাজু। নিহত রাজু আহমেদ উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল এলাকার মোসলেম মিয়ার ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় পাবজি খেলা ও গেমসের আইডি নিয়ে রাজু আহমেদের সঙ্গে একই এলাকার আরেক কিশোরের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ওই কিশোর রাজুকে স্থানীয় কালিগঙ্গা নদীর পাড়ে নিয়ে যায়। এরপর কাশবনের ভেতরে নিয়ে শার্ট দিয়ে মুখ ঢেকে রাজুর মাথায় ইট দিয়ে আঘাত করা হয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা যায় রাজু। জানা যায়, সকালে রাজুর মৃত্যুর খবর জানতে পেরে স্থানীয় ও নিহতের পরিবারের সদস্যরা ওই কিশোরের বাড়ি ঘেরাও করে। পরে অতিরিক্ত পুলিশসহ ঘটনাস্থলে যান সিঙ্গাইর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল হক ও থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা।

তারা স্থানীয়দের বুঝিয়ে শান্ত করে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যান। অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল হক জানান, অভিযুক্ত কিশোরকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সিঙ্গাইর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।