Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

নিউমার্কেটে সংঘর্ষ: ঢাকা কলেজের ৫ ছাত্র ৩ দিনের রিমান্ডে

প্রকাশিত: ১০ মে ২০২২, ০৪:১২

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় করা মামলায় ঢাকা কলেজের ৫ শিক্ষার্থীকে ৩ দিনের মঞ্জুর করেছেন আদালত। সোমবার (৯ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ‘র আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া ৫ আসামি হলেন- ঢাকা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ছাত্র আব্দুল কাইয়ুম ও পলাশ, সমাজবিজ্ঞানের ছাত্র ইরফান, বাংলা বিভাগের ছাত্র ফয়সাল ও ইতিহাস বিভাগের জুনায়েদ ইসলাম।

গত ২৮ এপ্রিল নিউমার্কেটে সংঘর্ষে ডেলিভারিম্যান নাহিদ হত্যা মামলায় এ ৫ আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১ মে রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়।

এরপর পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় এ ৫ শিক্ষার্থীকে গ্রেপ্তার দেখানোসহ পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার পুলিশ পরিদর্শক হালদার অর্পিত ঠাকুর। প্রথমে ৫ শিক্ষার্থীকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন আদালত। এরপর রিমান্ড শুনানি হয়। আসামিদের পক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত ৫ শিক্ষার্থীর তিন দিন করে রিমান্ডের আদেশ দেন।

নিউমার্কেট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শরীফ সাফায়েত হোসেন রিমান্ডের বিষয়টি জানিয়েছেন।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ