Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
জাতীয় প্রেস ক্লাবে

আ'লীগ নেতার চাপ: কেরোসিন ঢেলে ছেলে-মেয়েসহ মায়ের আত্মহত্যার চেষ্টা!

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০২২, ০১:৩৩

কেরোসিন ঢেলে ছেলে-মেয়েসহ মায়ের আত্মহত্যার চেষ্টা!

লাইভ প্রতিবেদক: বিভৎস। দু:খজনক। তবুও তারা গায়ে কোরাসিন ঢেলে আত্মহত্যার চেষ্ঠা করেন। জাতীয় প্রেস ক্লাবের সামনে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন ছেলে-মেয়েসহ শিরিন খান নামের এক নারী ও তার মেয়ে। শনিবার (২৯ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। জানা গেছে, শরীরে কেরোসিন ঢালার পর উপস্থিত কয়েকজন ওই নারী ও তার মেয়েকে বাধা দেন। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

জানাগেছে শিরিন খানের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার বরফা এলাকায়। আর তার পৈতৃক বাড়ি বরিশাল। শিরিন খান জানান, নিজের জমি ও বাড়ি রক্ষার চেষ্টায় ব্যর্থ হয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। আগেও তিনি কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন। তার দাবি, দুদিন আগেও তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। ওই নারী বলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার বরফা এলাকায় তিনি আট বছর আগে জমি কিনে বাড়ি করেছেন এবং সেখানে বসবাস করছেন।

কিন্তু স্থানীয় আওয়ামী লীগ নেতা হান্নান দীর্ঘদিন ধরে তাকে বাড়ি ছাড়তে চাপ দিয়ে আসছেন। তিনি বলেন, ‘হান্নান আমার নামে মামলা করেছে এবং হুমকি-ধমকি দিচ্ছে। গত দুই মাস ধরে আমাকে বাড়িতে যেতে দিচ্ছে না। আমার স্বামী অসুস্থ। তিনি এসব যন্ত্রণা সহ্য করতে না পেরে আমাদের ছেড়ে চলে গেছেন। তিনি এখন কোথায় আছেন তাও আমি জানি না।’ তারা এখন পালিয়ে বেড়াচ্ছেন।

স্থানীয় মানুষ ও প্রশাসনের সহযোগিতা চেয়ে ব্যর্থ হয়েছেন জানিয়ে শিরিন খান বলেন, ‘পুলিশকে জানালে তারা সহযোগিতা করছে। কিন্তু তাদের সঙ্গে পেরে উঠছে না। হান্নান আমাদের আর বাড়িতে না যেতে বলছে। জমির দলিলপত্র সব দিয়ে দিতে বলছে।’ তিনি আরও বলেন, ‘দ্বারে দ্বারে ঘুরেও কোনো উপায় না পেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছি।

তিনি বলেন, আমার আর কোনো উপায় নেই। আমার মেয়েটার ব্রেনে সমস্যা।’ ভালভাবে চিকিৎসাও করাতে পারছি। নিজের বাড়ি ঘরে থাকারও কোন অবস্থা নেই।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএম


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ