Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে খুন হলেন শিক্ষার্থী

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ২০:৩৮

নিহত আব্দুল্লাহ আল-সোহান

লাইভ প্রতিবেদক: স্ত্রীর সামনে থেকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে স্বামীকে মারধর করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়িওয়ালাসহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৯টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর মানিকনগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম মো. আব্দুল্লাহ আল-সোহান (২৮)। সোহান পটুয়াখালী জেলার বাউফল উপজেলার হাজীপাড়া গ্রামের ইউনুস খানের ছেলে। বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে বর্তমানে তিনি খিলগাঁও সিপাহীবাগ এলাকায় থেকে বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন।

পরিবারের লোকজন জানান, দুই বছর আগে প্রেম করে দোলা নামে এক মেয়েকে বিয়ে করেন সোহান। বিষয়টি উভয় পরিবারের লোকজন জানতেন। গতকাল দোলা মানিকনগরে তার বাবার ভাড়া বাসায় যান। কিন্তু তখন বাসায় কেউ ছিল না। এসময় বাসার মালিক জামাল উদ্দিন এবং স্থানীয়রা দোলা ও সোহানের কাছে বিয়ের বিষয়ে জানতে চান।

হাসপাতালে লাশের অপেক্ষায় নিহত সোহানের স্ত্রী ও ভাই

এরপর দোলা বিয়ের কাগজপত্র তাদের দেখান। দেখানোর পরই তারা দোলার কাছে থেকে জোরপূর্বক সোহানকে ছিনিয়ে নিয়ে বাসার পাশে নিয়ে কিল-ঘুষি ও চর-থাপ্পড় মারতে শুরু করেন। পরে সোহান অচেতন হয়ে পড়লে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার এসআই সরোয়ার হোসাইন ক্যাম্পাসলাইভকে বলেন, মরদেহটি উদ্ধার করে আইনি প্রকৃয়া শেষে রাত পৌনে একটান দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বুকের উপরে লালচে দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা প্রকৃয়াধীন রয়েছে।

ঢাকা, ২৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ