Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অভিমানে গলায় ফাঁস দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ১৭:৪৩

নিহত শাহীন ইসলাম

লাইভ প্রতিবেদক: বাইক চালাতে নিষেধ করায় পরিবারের উপর অভিমান করে শাহীন ইসলাম (২২) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। শুক্রবার (২৪ মার্চ) সাভার পৌরসভার গেন্ডা এলাকায় নিহতের নিজ বাড়ির তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। 

নিহত শাহীন মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার জার্মিতা ইউনিয়নের চাপরাইল এলাকার কুয়েত প্রবাসী আবুল কাশেমের একমাত্র ছেলে এবং আশুলিয়ার বেসরকারি বিশ্ববিদ্যালয় সিটি ইউনিভার্সিটির স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সাভার মডেল থানার পুলিশ (উপ-পরিদর্শক) মো. হারুন মিয়া রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন। নিহত শাহীন মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার জার্মিতা ইউনিয়নের চাপরাইল এলাকার কুয়েত প্রবাসী আবুল কাশেমের একমাত্র ছেলে।

নাম প্রকাশ না করে নিহত শাহীনের কয়েকজন বন্ধু জানায়, ছোটকাল থেকেই মোটর সাইকেলের প্রতি তার ব্যাপক আগ্রহ ছিল এবং বাইক চালাতে খুব পছন্দ করতো। কিন্তু গত বছরের রোজায় নিহত শাহীন ও তাদের আরেক বন্ধু মেহেদী বাইক এক্সিডেন্ট করে। এতে বাইকের চালক মেহেদী মারা যায়। এরপর থেকেই শাহীনের পরিবার তাকে বাইক চালাতে নিষেধ করে।

এ নিয়েই শুক্রবার সকালে পরিবারের সদস্যদের সঙ্গে শাহীনের মনমালিন্য হয়ে অভিমানে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে অনেকক্ষণ যাবত দরজা না খোলায় ভেতরে ঢুকে শাহীনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের সদস্যরা তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন মিয়া বলেন, ‘সন্ধ্যার দিকে খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি।’
তিনি আরো বলেন,‘প্রাথমিক ভাবে জানতে পেরেছি মোটরসাইকেল চালাতে নিষেধ করায় পরিবারের সঙ্গে অভিমান করে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ