Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

উত্তরায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ২০:৫৮

উত্তরায় ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

লাইভ প্রতিবেদক: রাজধানীর উত্তরা আজমপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে এক কলেজছাত্র মারা গেছেন। আহমেদ সানি হানিফ (১৮) নামে শিক্ষার্থী নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

জানা যায়, সেহরি খেয়ে ফজরের নামাজ পড়তে বের হয় হানিফ। রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান তিনি।

রোববার (২৬ মার্চ) ভোর ৫টার দিকে আজমপুর ফরিদ মার্কেট সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই হানিফের মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে হানিফের বাবা আবুল বাশার জানান, তাদের বাড়ি ময়মনসিংহের পাগলা উপজেলার বিরই গ্রামে। বর্তমানে দক্ষিণখান পূর্ব মোল্লারটেক এলাকায় থাকেন। এক ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার বড় ছিল হানিফ।

তিনি আরও জানান, সেহরি খেয়ে ফজরের নামাজ পড়তে একাই বাসা থেকে বের হয় হানিফ। স্থানীয় মাটির মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে সে। পরবর্তীতে পুলিশের মাধ্যমে খবর পেয়ে তার লাশ দেখতে পান।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানু মং মারমা সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, ভোরে আজমপুর রেলগেট দিয়ে অসতর্কভাবে পার হওয়ার সময় অজ্ঞাতনামা একটি ট্রেনের নিচে কাটা পড়ে হানিফ। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ