মাভাবিপ্রবিতে ক্যারিয়ার ক্লাবের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা


Published: 2020-12-02 11:42:17 BdST, Updated: 2021-01-23 11:32:42 BdST

মাভাবিপ্রবি লাইভঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি ) ক্যারিয়ার ক্লাবের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারনে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় কমিটির বেশির ভাগ কাজ অনলাইনের মাধ্যমে সম্পুর্ণ হচ্ছে।

কমিটিতে সভাপতি হিসাবে আসেন এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শেষ বর্ষের ছাত্র মো হাসানুর হাবিব, সহ-সভাপতি একই বিভাগের ছাত্রী তাসনিম হুসাইন সেমন্তি, সাধারণ সম্পাদক সিপিএস বিভাগের মো.মাজহারুল হাসান নাহিদ, জয়েন্ট সেক্রেটারি রেবেকা সুলতানা স্বর্না,গেলমান খান মিম, অর্গানাইজিং সেক্রেটারি মেহেদী হাসান জনি সহ আরও

আজ ১ ডিসেম্বর কমিটিটি এক বছরের জন্য অনুমোদিত হয়েছে। কমিটির উপদেষ্টা হিসাবে আসেন ইএসাআরএম বিভাগের প্রফেসর ড.এ এস এম সাইফুল্লাহ, সিপিএস বিভাগের আওরজ্ঞজেব আকন্দ, ইংরেজি বিভাগের ইফতেখার আহমেদ, বিবিএ বিভাগের নোমান হাসান, আইসিটি বিভাগের কাওসার আহমেদ, পরিসংখ্যান বিভাগের নুর মোহাম্মদ খান ও মাসফিকুল চৌধরী।

কমিটির বেশ কজন সদস্যদের সাথে কথা বললে তারা জানান ছাত্র-ছাত্রী সেল্ফ ডেভেলপমেন্ট, স্নাতক ও স্নাতকত্তর শেষে ভালো মানের চাকরির জন্য নিজে দেরকে গড়ে তোলার লক্ষ্যই হবে এই কমিটির মুল কাজ। ছাত্র-ছাত্রীদের গরের তোলার জন্য সময় উপযোগী ওয়ার্কশপ, সেমিনার করা হবে।

এ প্রসঙ্গে মাভাবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের প্রেসিডেন্ট মোঃ হাসানুর হাবীব বলেন, আমাদের ক্লাব নতুন ও এটা আমাদের প্রথম কমিটি। তাই সব কিছুই আমাদেরই করতে হবে। আমি বিশ্বাস করি, আমাদের সবার আন্তরিকতা ও পরিশ্রমে আমরা সব কিছুই খুব সহজে করতে পারবো এবং মাভাবিপ্রবি ক্যারিয়ার ক্লাবকে সকল মাভাবিপ্রবিয়ান ভাই-বোনদের উপকারে নিয়ে আসতে পারবো।

তিনি আরো বলেন, আমরা অনেক ভাগ্যবান যে, আমাদের কমিটিতে আমরা প্রতিটা বিভাগ থেকেই সদস্য পেয়েছি। পাশাপাশি আমাদের কমিটিতে অনার্স ফার্স্ট সেমিস্টার থেকে মাস্টার্স লাস্ট সেমিস্টার পর্যন্ত প্রত্যেক সেমিস্টারের প্রতিনিধি ভাই-বোন পেয়েছি যা আমাদের প্রতিটি সিদ্ধান্ত ও কর্মকান্ডের জন্য সহায়ক হবে।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচটি//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।