ম্যারাথনে গোল্ড মে‌ডেল পে‌য়ে‌ছে ঢাবি শিক্ষার্থী জেবা


Published: 2021-01-18 19:52:45 BdST, Updated: 2021-03-02 13:11:14 BdST

ঢা‌বি লাইভঃ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ইভেন্টে ঢাকা বিশ্ববিদ্যালয় এমআইএস বিভাগের এমবিএ’র শিক্ষার্থী হামিদা আক্তার জেবা বাংলাদেশী মহিলা ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেন।

আর্মি স্টেডিয়াম থেকে শুরু হয়ে হাতিরঝিল পর্যন্ত ৪২.১৯৫ কিলোমিটার ম‌্যরাথ‌ন বিজয়ী পুরস্কার হি‌সে‌বে গোল্ড মেডেল ও প্রাইজ মানি সহ ৫ লক্ষ টাকা পুরস্কার পান।

বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে ও এশিয়ান এ্যাথলেটিক ফেডারেশনের আয়োজনে গত ১০ জানুয়ারি ২০২১ শনিবার প্রতি‌যো‌গিতা‌টি অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় ১৭টি দেশ অংশগ্রহণ করে।

জেবা আজ ১৮ জানুয়ারি ২০২১ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সাথে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। এসময় অন্যান্যের মধ্যে ঢাবি অ্যাথলেটিকস্ কমিটির সভাপতি ও ঢাবি শিক্ষক সামিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া এবং ঢাবি শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলী উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।