নূরের বিরুদ্ধে এবার চট্টগ্রামে মামলা


Published: 2021-04-21 13:09:27 BdST, Updated: 2021-05-18 23:33:36 BdST

লাইভ প্রতিবেদক: ফেইসবুক লাইভে এসে আওয়ামী লীগ নেতা-কর্মীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত ও উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে এবার চট্টগ্রামে মামলা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯টায় নগরীর কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজ মিসির।

এসময় বাদী আজিজ মিসির অভিযোগ করেছেন, নূর ব্যক্তিগত আইডি থেকে ফেসবুক লাইভে এসে বাংলাদেশের অসংখ্য ধর্মপ্রাণ নেতাকর্মীদের ধর্মীয় মূল্যবোধ বা অনুভূতিতে উসকানি প্রদান, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটান। এসময় মামলার এজাহারে বাদী নিজেকে স্বেচ্ছাসেবক লীগের চট্টগ্রাম মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির অর্থ উপ পরিষদের যুগ্ম আহ্বায়ক হিসেবে পরিচয় দেন।

কোতোয়ালী থানার ওসি নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। এখন তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।