সিদ্ধিরগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় কলেজশিক্ষকসহ নিহত ২


Published: 2021-05-17 16:38:28 BdST, Updated: 2021-06-22 17:04:24 BdST

লাইভ প্রতিবেদক: ঈদের ছুটি কাটিয়ে গ্রামের বাড়ি থেকে ঢাকা ফেরার পথে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তারা এসময় কুমিল্লা থেকে ঢাকা যাচ্ছিল।

নিহতরা হলেন- কুমিল্লা জেলার চান্দিনা থানার নোয়াগাঁও এলাকার নজরুল ইসলামের ছেলে ফয়সাল আহমেদ (৩০) ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে ফয়সাল আরাফাত (২৮)।

ঘটনাটি ঘটেছে সোমবার (১৭ মে) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের পশ্চিম পাড়ে সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতালের বিপরীত পাশে। নিহত ফয়সাল আহমেদ কুমিল্লার চান্দিনা থানার জোযা নোয়াগাও এলাকার নজরুল ইসলামের ছেলে। তিনি বসুন্ধরা গ্রুপে চাকরি করতেন। এবং ফয়সাল আরাফাত মিরপুর থাকেন। তিনি ডেফোডিল ইন্টারন্যাশনাল কলেজের প্রভাষক। তার বাবার নাম সিরাজুল ইসলাম।

দুর্ঘটনার খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, দুর্ঘটনার পর অজ্ঞাত কাভার্ডভ্যানটি পালিয়ে যায়। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যান ও এর চালককে গ্রেপ্তারের চেষ্টাসহ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।