দুর্ঘটনায় বশেমুরবিপ্রবি শিক্ষকের মৃত্যু, হাসপাতালে স্ত্রী-সন্তান


Published: 2021-10-14 07:16:02 BdST, Updated: 2021-11-27 18:10:58 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কাজী মসিউর রহমান রাজিব সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। দুর্ঘটনায় গুরুতর আহত স্ত্রী-সন্তান খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (১৩ অক্টোবর) ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুর থানার কবিরাজবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নাজিরপুর থানার ওসি মো. আশরাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে আটকে অভিযান চলছে।

পরিবার ও পুলিশসূত্রে জানা গেছে, শিক্ষক রাজিব তার স্ত্রী এবং একমাত্র সন্তানকে নিয়ে অটোরিকশায় নিজ বাসা পিরোজপুর থেকে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছিলেন, পথিমধ্যে ইমাদ পরিবহনের একটি বাস ওই অটোরিকশাটিকে ধাক্কা দেয়, শিক্ষকের মাথার পেছনের অংশে গুরুতর আঘাত লাগে।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, প্রিয় শিক্ষকের মৃত্যুতে বশেমুরবিপ্রবিতে শোকের ছায়া নেমে এসেছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তার এমন আকস্মিক মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান জানান, ‘কাজী মসিউর রহমানের মরদেহ নিজ বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়েছে।’

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।