Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ক্যান্সারের কাছে হার মানলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী জিহাদ

প্রকাশিত: ৩ মে ২০২২, ০১:২৯

বশেমুরবিপ্রবি শিক্ষার্থী জিহাদ

বশেমুরবিপ্রবি লাইভ: ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী জিহাদ হোসেন (২৪)। সোমবার (২রা মে) বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জিহাদ হোসেন মৃত্যুবরণ করেন। তার বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়।

সহপাঠীরা জানান, জিহাদ দীর্ঘ ৭ মাস যাবৎ অসুস্থ ছিলো। প্রায় দেড়- দুই মাস আগে তার লিউকেমিয়া বা ব্লাড ক্যান্সার ধরা পরে। এরপর ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন ছিলেন। তার কেমোথেরাপি চলছিলো। কিন্তু মৃত্যুর কাছে হার মানতেই হলো বশেমুরবিপ্রবির এই মেধাবী শিক্ষার্থীকে।

মেধাবী শিক্ষার্থী জিহাদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্যাম্পাসজুড়ে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে সহপাঠী থেকে শুরু করে শিক্ষকসহ অন্যান্য শিক্ষার্থীরা।

কৃষি বিভাগ তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেফতাহ উদ্দীন ক্যাম্পাসলাইভকে বলেন, জিহাদ ভাই অনেক মিশুক আর হাসিখুশি ছিলো, সদালাপী। বিশ্বাসই করতে পারছিলা না ভাই মারা গেছে।

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়ে কৃষি অনুষদের ডিন ও কৃষি বিভাগের চেয়ারম্যান ড. মোঃ মোজাহার আলী ক্যাম্পাসলাইভকে জানান, আমাদের শিক্ষার্থীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। বিভাগের পক্ষ থেকে পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ