Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

জবি শিক্ষার্থীর মৃত্যু হলো যে ভাবে

প্রকাশিত: ৫ মে ২০২২, ০৯:৩০

জবি শিক্ষার্থী

জবি লাইভ: মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বাংলা বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম সাদিকুল ইসলাম। তিনি ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটি ইউনিয়নের পার অনন্তপুর গ্রামে।

আজ বুধবার বিকেলে বাসা থেকে টাঙ্গাইলের মধুপুরে ঘুরতে যাওয়ার পথে এ দুর্ঘটনায় ঘটে।
এ তথ্য নিশ্চিত করেছেন সাদিকুলের বন্ধু পারভেজ মোশারফ। তিনি সমকালকে জানান, মোটরসাইকেলে মধুপুর যাওয়ার সময় বিকেল সাড়ে ৪টায় রাস্তার বিপরীত দিক থেকে আসা সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে সাদিক হার্ড ব্রেক করেন।

এতে তিনি ছিটকে মোটরসাইকেল থেকে পড়ে যান। এ সময় রাস্তার পাশে থাকা পিলারের সঙ্গে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. পারভীন আক্তার জেমী শোক প্রকাশ করে বলেন, কিছুক্ষণ আগে মোটরসাইকেল দুর্ঘটনায় সাদিকুলের মৃত্যুর সংবাদ পেয়েছি। আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম বলেন, সাদিকুলের অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এদিকে সাদিকুলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার সহপাঠীদের মাঝে। ফেসবুকে সাদিকুলকে নিয়ে নানান আবেগঘন পোস্ট দিচ্ছেন তারা।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ