Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুই ঢাবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইবি ছাত্রীর যৌন হয়রানির অভিযোগ

প্রকাশিত: ১৯ মে ২০২২, ২৩:০২

ছবি: সংগৃহীত

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক এক ছাত্রী। এ বিষয়ে ঢাবি প্রক্টর কার্যালয়ে লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই ছাত্রী।

অভিযোগে বলা হয়েছে, গত ১৬ মে সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনের কাছে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ওই ইবি শিক্ষার্থী। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাকিবুল হাসান ও রাফায়েত তাকে যৌন হয়রানি করেন।

অভিযুক্ত রাকিবুল হাসান জাপানিজ স্টাডিজ বিভাগে পড়েন। তিনি বিজয় একাত্তর হলের আবাসিক শিক্ষার্থী। অপরজন রেফায়েত হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক ছাত্র। তার বিভাগ সম্পর্কে জানা যায়নি।

অভিযোগে ভুক্তভোগী ওই শিক্ষার্থী আরও উল্লেখ করেন, ঘটনার সময় তিন যুবক একটি মোটরসাইকেলে করে আমাদের কাছে আসে। আমরা কেন সেখানে বসে আছি সে কারণ জিজ্ঞেস করে। পরে আমাদের মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

ওই ছাত্রীকে শিখা চিরন্তনের পেছনে নিয়ে গিয়ে হয়রানি এবং তার বন্ধুদের মারধর করা হয়। এ সময় ওই ছাত্রী চিৎকার শুরু করলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাকিবুল হাসান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর এ কে এম গোলাম রব্বানী বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ