Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাস থেকে ফেলে জবির সাবেক ছাত্রকে হত্যার অভিযোগ

প্রকাশিত: ১৬ অক্টোবার ২০২২, ২০:৫২

নিহত আবু সায়েম মুরাদ

জবি লাইভ: যাত্রীবাহী চলন্ত বাস থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ওই যুবকের নাম আবু সায়েম মুরাদ (৩৫)। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে টনি টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় স্থানীয় ক্ষুব্ধ জনতা বাসটিতে ভাংচুর চালিয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে। বাসের চালক-হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। জানা গেছে, নিহত আবু সায়েম মুরাদ এর বাবার নাম হেদায়েত উল্লাহর। দুই ভাই দুই বোনের মধ্যে মুরাদ ছিলেন তৃতীয়। তাদের বাড়ি শহীদ ফারুক রোডের টনি টাওয়ার এলাকায়। মুরাদ একটি বায়িং হাউসে চাকরি করতেন।

নিহত মুরাদের বড় ভাই আবু সাদাত সাহেদ জানান, মুরাদ অফিস শেষে শনিবার বাসে করে শহীদ ফারুক সড়কের বাসায় ফিরছিলেন। এ সময় হেলপার এক যাত্রীর কাছ থেকে বেশি ভাড়া নেওয়ায় মুরাদ প্রতিবাদ করেন। এ নিয়ে বাসের মধ্যে তাদের তর্ক বাধে। এর জেরে শহীদ ফারুক সড়কে নামার সময় হেলপার ধাক্কা দিয়ে মুরাদকে ফেলে দেন। এরপর তার মাথার ওপর দিয়ে বাসের পেছনের চাকা তুলে দেওয়া হয়।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ওসি মাজারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি মারা গেছেন। ঘটনার পরিপ্রেক্ষিতে উত্তেজিত জনতা সেই বাসে আগুন ধরিয়ে দেয়। তবে আগুনে যাত্রীবাহী বাসের আংশিক ক্ষতি হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ