Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শীতলক্ষ্যায় বুয়েট ছাত্রের লাশ: ছেলেবন্ধু ও বান্ধবীকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: ৮ নভেম্বার ২০২২, ২২:১৬

নিহত ফারদিন নূর পরশ

বুয়েট লাইভ: তিন দিন আগে নিখোঁজ বুয়েটের এক ছাত্রের লাশ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে পাওয়া গেছে। সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার লক্ষ্মী নারায়ণ কটন মিলের পেছনের নদী থেকে ওই শিক্ষার্থীর মরদেহটি উদ্ধার করে পুলিশ। ওই শিক্ষার্থীর নাম ফারদিন নূর পরশ (২৪)। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

ফারদিন নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকার কাজী নুর উদ্দিনের ছেলে। এদিকে মৃত্যুর রহস্য উদঘাটনে ফারদিনের এক ছেলেবন্ধু ও এক বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পুলিশ বলছে, ফারদিন নূরকে কেউ হত্যা করে নদীতে ফেলে দিয়েছে, নাকি তিনি আত্মহত্যা করেছেন, সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি তারা। ফারদিনের বান্ধবী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। চার বছর ধরে তাঁদের মধ্যে সম্পর্ক ছিল।

ফারদিনের বাবা নূরউদ্দিন রানা জানান, গত শুক্রবার রাত সাড়ে ১১টার পর থেকে ফারদিনের মোবাইল ফোন বন্ধ ছিল। তার সর্বশেষ অবস্থান ছিল রামপুরা থানা এলাকায়। কোথাও তার খোঁজ না পেয়ে ওই থানায় শনিবার একটি সাধারণ ডায়েরিও করা হয়। সোমবার সন্ধ্যায় নৌ পুলিশের ফোন পেয়ে নারায়ণগঞ্জে গিয়ে ফারদিনের লাশ শনাক্ত করি। আমি এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত উপযুক্ত বিচারের দাবি জানাই।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, স্থানীয়দের দেওয়া খবরে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। ঘটনাস্থল নদী এলাকায় হওয়ায় লাশ উদ্ধারের পর নারায়ণগঞ্জ সদর নৌ পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ