Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
লেগুনা চালক ও সহকারীর খোঁজে ডিবি...

ফারদিন হত্যার স্থান নিয়ে র‌্যাব-ডিবি'র ভিন্ন মত

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০২২, ০২:৩১

বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ

লাইভ প্রতিবেদক: বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যাকাণ্ডের জট এখনও পুরোপুরি খোলেনি। র‌্যাব জানিয়েছিল ফারদিনকে চনপাড়া বস্তির মোড় থেকে মাদক ব্যবসায়ী একটি চক্র জোর করে ধরে নিয়ে যায়। এরপর তাকে বস্তির ভেতরে পিটিয়ে হত্যা করা হয়।

তবে ফারদিন চনপাড়ায় নিহত হয়েছেন বলে মনে করছেন না ডিএমপি গোয়েন্দা শাখার প্রধান হারুন অর রশীদ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এসময় তিনি বলেন, ফারদিনকে রাত সোয়া দুইটায় যাত্রাবাড়িতে হাঁটতে দেখা গেছে, সেখান থেকে কয়েকজন তাকে লেগুনায় তুলে নিয়ে যায় তারাবোর দিকে। ধরে নেন, বিশ্বরোডের দিকে।

হারুন অর রশীদ বলেন, লেগুনা চালক নজরদারিতে আছে, এখন পর্যন্ত এভাবেই কাজ চলছে। প্রথমত তাকে সাদা গেঞ্জি পরিহিত একজনের সঙ্গে কথা বলতে দেখা যায় যাত্রাবাড়িতে পরে সেখানে আরও কয়েকজনকে তাকে তুলে নিতে দেখা যায়। লেগুনার চালক ও সহকারীকে খোঁজা হচ্ছে।

তিনি আরও বলেন, র‌্যাব বা কে কি বলেছে, সেটা আমার দেখার বিষয় না, আমি আমারটা বলবো। সোয়া দুইটায় যে যাত্রাবাড়ি হাঁটে, তার পক্ষে আড়াইটায় চনপাড়া থাকা অসম্ভব।

এর আগে গত সোমবার (১৫ নভেম্বর) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জানিয়েছিল ফারদিনকে চনপাড়া বস্তির মোড় থেকে মাদক ব্যবসায়ী একটি চক্র জোর করে ধরে নিয়ে যায়। এরপর তাকে বস্তির ভেতরে পিটিয়ে হত্যা করা হয়।

এই হত্যাকাণ্ডে ৮-১০ জন জড়িত ছিল, যারা সবাই চনপাড়া বস্তির মাদক ব্যবসায়ী। সেদিন ফারদিনের সঙ্গে আরও একজন ছিলেন। তবে তার বিস্তারিত তথ্য জানায়নি র‍্যাব। হত্যার সঙ্গে জড়িতদের যেকোনো সময় গ্রেপ্তার করা হতে পারে বলেও জানিয়েছিল সংস্থাটি।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ