Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি ছাত্রলীগ: চার বিভাগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ৩ ডিসেম্বার ২০২২, ০২:০৯

জবি ছাত্রলীগ: চার বিভাগের কমিটি ঘোষণা

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ চার বিভাগের কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বাংলা, অর্থনীতি, নাট্যকলা ও পরিসংখ্যান বিভাগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস. এম. আকতার হোসাইন স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এসব কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলা বিভাগের সভাপতি তুষার মাহমুদ, সাধারণ সম্পাদক অর্জুন বিশ্বাস। এই কমিটিতে অন্যান্যরা হলেন; সহ-সভাপতি মাহমুদুল হক সামি, মো. তরিকুল ইসলাম, মাহমুদুজ্জামান পাভেল, পাপুন চন্দ্র অধিকারী, জুনাঈদ হুসাইন রায়িন। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মো. হাসিবুল হাসান প্রিন্স, মো. ফয়সাল হোসেন, আব্দুল্লাহ আল-ইমরান, মো. শাহিন সুমন, মো. সজীব হোসেন, নাঈম হোসাইন, কার্তিক চন্দ্র রায়, মো. সাফিউল্লাহ সায়েম। সাংগঠনিক সম্পাদক আফসানা মীমী ও ফারহানা জেসমিন।

অর্থনীতি বিভাগের সভাপতি প্রিয়দর্শী চাকমা ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ রানা। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি ইব্রাহীম খলিল, মৃদুল হাসান, ইবনুল ইয়াসিন, সৌরভ সূত্রধর। যুগ্ম-সাধারণ সম্পাদক মুকিত উল ইসলাম, মমতাজুর রহমান, মো. নবুয়ত হোসেন নুহান ও মেহেদী হাসান আবির।

নাট্যকলা বিভাগের সভাপতি নাফিস ইসমাম তাশিক ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদ। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি আলিমুল ইসলাম, অনামিকা ইবাদ, মো. মোস্তাকিন মিয়া, মো. ইবনে সিনা ইউনুস, মিঠুন চন্দ্র দাস। যুগ্ম-সাধারণ সম্পাদক মো. পাভেল হোসাইন, অনামিকা ইবনাত, শৈলী কর্মকার, দিবারতী তালুকদার ঐশী এবং শোভন চক্রবর্তী।

পরিসংখ্যান বিভাগের সভাপতি আব্দুল্লাহ আল রাফি সাকিব ও সাধারণ সম্পাদক মো. শাহীন আলম। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি আবির মাহমুদ, জারিফ তাজওয়ার, শাহ নাবিল হোসেন তানিম, রফিকুল ইসলাম। যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সিফাত, মো. মাঈনুল হক সাকিব মো. ওমর ফারুক জয়, রিফাত চৌধুরী সজল, শরিফুল হক তানজীম, তৌফাতুল ফেরদৌসী ঝিলিক ও আয়শা ইশরাত।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী বলেন, ‘অন্যান্য বিশ্ববিদ্যালয়ে হল থাকায় অনেক জুনিয়ররাও রাজনীতি করার সুযোগ পায়। কিন্তু আমাদের বিশ্ববিদ্যালয়ে ছেলেদের হল না থাকায় অনেকে অনার্স-মার্স্টার্স শেষ করেও কোনো রাজনৈতিক পরিচয় পায় না৷ তাই জুনিয়র থাকা অবস্থায় এবং পরিশ্রমী ও ত্যাগীরা যেন একটি পরিচয় পায় সেজন্যই সকল বিভাগ ও অনুষদে কমিটি দেয়া হচ্ছে। এখন সবাই সক্রিয়ভাবে রাজনীতি করার সুযোগ পাবে। আমরা খুব দ্রুত সময়ের মধ্যেই যথাযথ যাচাই-বাছাই করেই যোগ্যদের দায়িত্ব দেওয়া হয়েছে।’

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ