Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ক্যাম্পাসজুড়ে হৈচৈ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর বুকে লাথি...

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ০৮:৪১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর বুকে লাথি...

জবি লাইভ: এএসব কি হচ্ছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের নিয়ে। কখনও ক্যাম্পাসে আবার কোন সময় বাইরে চলছে নানান নির্যাতন। রীতিমত থমকে যাবার ঘটনা। মেনে নেয়া দায়। কেবল শিক্ষিত সমাজ নয় সব মহলেই এনিয়ে চলছে নানান সমালোচনা। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রী শারীরিকভাবে লাঞ্ছনার শিকার হয়েছেন। তার বুকে লাথি মারার কারণে ওই ছাত্রীটি খুবই ব্যথা পেয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় নারিন্দা স্টার বেকারির সামনে এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শিরা জানান।

ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তির নাম উমর ফারুক সুমন (৫০)। তিনি রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে তথ্য মিলেছে। জানা যায়, ভুক্তভোগী ছাত্রী সম্পর্কে বাজে মন্তব্য করেন গ্রেপ্তারকৃত সুমন।

এ ঘটনার প্রতিবাদ করেন লাঞ্ছার শিকার ওই ছাত্রী। এরপর তাকে ইট দিয়ে মারতে আসেন এবং শ্লীলতাহানি করেন সুমন। ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা রক্ষা করতে এগিয়ে আসার আগেই ওই ছাত্রীর বুকে লাথি মেরে পালিয়ে যান সুমন। পরে পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে ও স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্তকে শনাক্ত এবং গ্রেপ্তার করে বলে জানা যায়।

এ ব্যাপারে ভুক্তভোগী ছাত্রী বলেন, ‘প্রতিনিয়ত এমন ঘটনা ঘটছে। আমি বিচার চাই। এ ঘটনার সর্বোচ্চ শাস্তির দাবি করছি।’ এ বিষয়ে এসআই খায়রুল ইসলাম বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা আদালতে চালান করে দেব।

এই ন্যক্কারজনক ঘটনার ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হেনস্তার ঘটনা জেনেছি। থানায় যোগাযোগ করা হয়েছে। তাকে শাস্তির আওতায় আনা হবে।’কোন অবস্থাতেই ছাড় দেয়া হবে না। আমি ওই ছাত্রীর নিরাপত্তার বিষয়েও কথা বলেছি।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএফএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ