Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় টেলিভিশন বিতর্কে চ্যাম্পিয়ন ঢাবির কবি সুফিয়া কামাল হল

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩, ০১:৫৪

চ্যাম্পিয়ন ঢাবির কবি সুফিয়া কামাল হল

ঢাবি লাইভ: জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতা ২০২২ এর চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল। প্রথমবারের মতো নারী বিতর্ক দল হিসেবে টেলিভিশন বিতর্কের শিরোপা অর্জন করেছে সুফিয়া কামাল হল।

বিশ্ববিদ্যালয় পর্যায়ের ৬৪ টি দল নিয়ে আয়োজিত এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে সুফিয়া কামাল হলের প্রতিদ্বন্দ্বী ছিল রাজশাহী প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়। সুফিয়া কামাল হলের হয়ে বিতর্ক করেছেন, ঈশিতা সুর আপন(সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং ), তিথি এলমাতুন সুচিতা মিম (সয়েল, ওয়াটার ও এনভায়রনমেন্ট বিভাগ), মাহফুজা মাহবুব (বাংলা বিভাগ)।

সহবিতার্কিক হিসেবে ছিলেন, জান্নাতুল নাঈম সিম্মী (শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন), আইভি আকতার (ইসলামিক স্টাডিজ), আসপিয়া আক্তার বৃষ্টি (প্রাণীবিদ্যা), ফারিহা নওশীন (ইংরেজি)।

মঙ্গলবার বিকেলে বিটিভির ঢাকা কেন্দ্রের শহীদ মনিরুল আলম মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতার্কিকদের মধ্যে পুরস্কার তুলে দেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ও সভাপতি ছিলেন বিটিভির মহাপরিচালক ড. সৈয়দা তাসমিনা আহমেদ।

এদিকে চ্যাম্পিয়ন দলের সদস্যরা মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে তার বাসভবনস্থ কার্যালয়ে সাক্ষাৎ করেছেন। এসময় অন্যান্যের মধ্যে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. তৌহিদা রশীদ এবং বিতর্ক ক্লাবের মডারেটর শেখ জিনাত শারমিন উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ