Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

কানাডায় সড়কে ঝরলো ৩ বাংলাদেশি শিক্ষার্থীর প্রাণ

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী ২০২৩, ২০:৪৮

কানাডায় সড়কে ঝরলো ৩ বাংলাদেশি শিক্ষার্থীর প্রাণ

লাইভ ডেস্ক: কানাডার অন্টারিও প্রদেশের রাজধানী শহর টরেন্টোতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এছাড়া আরও এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

দেশটির স্থানীয় সময় সোমবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে টরেন্টোর ৪২৭ সাউথবাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে এ দুর্ঘটনা ঘটে।

টরেন্টোর পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, হতাহত চারজনই বাংলাদেশি শিক্ষার্থী। তাদের প্রত্যেকের বয়স ১৭ থেকে ২১ বছরের মধ্যে।

নিহতরা হলেন- শাহরিয়ার খান, এঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীর নাম কুমার দে।
পুলিশ সূত্রের বরাত দিয়ে কানাডার স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, চারজন যাত্রী নিয়ে একটি গাড়ি খুব দ্রুতগতিতে ৪২৭ সাউথবাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাওয়ার সময় এটি র্যাম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের ওপর দিয়ে খাদে গিয়ে পড়ে এবং অন্য কংক্রিটের দেওয়ালে বিধ্বস্ত হয় এবং আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা খুব দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। এরমধ্যে গাড়ির পেছনের আসনে বসা দুজন ঘটনাস্থলেই মারা যান। সামনের আসনে বসা আরেক শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। অন্য এক শিক্ষার্থী ও গাড়ির চালক গুরুতর আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এরই মধ্যে টরেন্টো পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এ ঘটনায় কানাডার টরেন্টোর স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ