Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সালমানের ‘বিয়িং হিউম্যান’এখন বাংলাদেশে

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বার ২০২২, ০৬:২০

সালমানের ‘বিয়িং হিউম্যান’এখন বাংলাদেশে

শোভিজ লাইভ: সালমান খানের পোশাক ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’যাত্রা শুরু করেছে বাংলাদেশে। বলিউড সুপারস্টারের নিজস্ব পোশাক ব্রান্ডটি আউটলেট খুলতে যাচ্ছে। আগামী বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ঢাকার বনানীতে উদ্বোধন করা হবে।

অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে এ তথ্য জানিয়েছেন সালমান খান। এক ভিডিও বার্তায় এই ঘোষণা দিয়েছেন বলিউড ভাইজান।

সালমান জানান, আগামী বৃহস্পতিবার রাজধানীর অভিজাত এলাকা বনানীতে শোরুমটির উদ্বোধন করা হবে। ‘বিং হিউম্যান’-এর এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন সালমান খানের ভাই সোহেল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি৷

অসহায় মানুষের পাশে দাঁড়াতে ২০১২ সালে যাত্রা শুরু করে সালমান খানের এই চ্যারিটি সংস্থা। পোশাকের এই ব্র‍্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য। বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা। এছাড়াও শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠান ফখর উদ্দিন ব্রাদার্স এবং সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক সালেহীন এফ নাহিয়ানও এই ফ্র্যাঞ্চাইজির মালিকানায় রয়েছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০১২ সালে ভারতের মুম্বাইয়ে শুরু করা ‘বিং হিউম্যান’ এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। এছাড়াও বিশ্বব্যাপী ৫০০টি স্টোর-ইন-স্টোর এবং ৭৫টি এক্সক্লুসিভ আউটলেট রয়েছে তাদের।

ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ