Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফিফা প্রেসিডেন্টকে নোরার বিশেষ উপহার

প্রকাশিত: ১৯ ডিসেম্বার ২০২২, ০৩:৩৮

ফিফা প্রেসিডেন্টকে নোরার বিশেষ উপহার

শোবিজ লাইভ: বিশ্বকাপের ২২তম আসরে আজ রবিবার ফাইনালে মুখোমুখি হচ্ছে ফ্রান্স ও আর্জেন্টিনা। যা নিয়ে বিশ্বজুড়ে উত্তেজনার শেষ নেই। ঠিক তার আগের রাতে নোরা ফাতেহি গেলেন ফিফার প্রেসিডেন্ট জিয়ানি ইনফ্যান্তিনোর কাছে। হাতে লাল টুকটুকে বাক্স, সবুজ ফিতে দিয়ে মোড়া। নোরা সেটি উপহার দিলেন ইনফ্যান্তিনোকে।

তার একটি ভিডিও ইতোমধ্যে প্রশ্নের নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। কিন্তু কী উপহার দিলেন ফিফার প্রেসিডেন্টকে নোরা? ভিডিওতে দেখা যায়, ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোকে একটি লাল রঙের একটি বক্স উপহার দিয়েছেন নোরা। লাল রঙের এ বক্সটি সবুজ ফিতা দিয়ে মোড়ানো।

হঠাৎ উপহার পেয়ে উচ্ছ্বাসিত হয়ে সহকারীর সাহায্যে আগ্রহ নিয়ে বক্সটি খুলে শিশুর মতো হেসে উঠেন প্রেসিডেন্ট। বক্সে লাল রঙের এক জোড়া জুতা রয়েছে। জুতার তলায় নরম কাঁটা এবং উপরে ড্রাগনের গায়ের মতো নকশা আঁকা।


জুতাগুলো পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে প্রেসিডেন্ট বলেন- ‘বাহ! আমার ভীষণ পছন্দ হয়েছে এটা, জুতাগুলো সরাসরি আমার অফিসে যাবে। ফিফার প্রেসিডেন্টের এমন উচ্ছ্বাস দেখে নোরা বলেন, জুতাগুলো আপনার দারুণ পছন্দ হয়েছে জেনে খুব খুশি হলাম, আমি ধন্য। জুতা জোড়া দেখলেই আমাদের কথা সবসময় আপনার মনে পড়বে।

অভিনেত্রী আরও বলেন, জুতা জোড়া ফিফার প্রেসিডেন্টের জন্যই তৈরি করিয়েছেন বলে জানান নোরা। জুতাগুলো তার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। বিশ্বকাপ সেমিফাইনালে মরক্কোর ঐতিহাসিক জয় এবং তাকে আমন্ত্রণ জানানোর কৃতজ্ঞতাস্বরূপ এই উপহার দিয়েছেন এ লাস্যময়ী।

ঢাকা, ১৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ