Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বাবার পরকীয়ায় সমর্থন আলিয়ার, নেট দুনিয়ায় তোলপাড়

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩, ২১:৫৮

অভিনেত্রী আলিয়া ভাট

শোবিজ ডেস্ক: বাবা মহেশ ভাটের পরকীয়া সম্পর্ক সমর্থন করায় কটাক্ষের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। পুরনো এক সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়েছেন তিনি।

বৈবাহিক সম্পর্কে তৈরি হওয়া বিশ্বাস কি তাহলে অমূলক? অভিনেত্রী নিজেও কি তার দাম্পত্যের মাঝখানে অন্য কারও সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে চান? আলিয়াকে এমন প্রশ্নই করে চলেছেন নেটিজ়েনরা। অনেকের প্রশ্ন, ‘যদি রণবীর (কপূর) আপনার সঙ্গে এমন করেন? মানতে পারবেন তো?’ কেউ কেউ অবশ্য আলিয়ার পরিণত মনের প্রশংসাও করেছেন। তবে এ প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি আলিয়া।

পুরোনো ওই ভিডিও কেন্দ্র করে বিপাকে পড়েছেন বলিউড তারকা আলিয়া ভাট। ওই ভিডিওতে পিতা মহেশ ভাটের পরকীয়ায় সমর্থন করে বক্তব্য দিয়েছিলেন তিনি। বিষয়টি সামনে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকাত্র হচ্ছেন রণবীর ঘরণী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

প্রথম স্ত্রীর সঙ্গে থাকাকালীন মহেশ ভাট প্রেমে পড়েছিলেন সোনি রাজদানের। ওই ঘরেই জন্ম আলিয়ার। মহেশ যদি সোনির সঙ্গে প্রেম না করতেন, আলিয়ার জন্ম হতো না। সে কথাটি মাথায় রেখেই এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে বলতে শোনা যায়, আমার বাবা আমার মায়ের প্রেমে পড়েছিলেন। তাদের মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। এতে আমি খারাপ কিছু দেখি না। কারণ যা হয়, সে তো ভালোর জন্যই!

তিনি আরও বলেন, জীবন সম্পর্কে আমার তেমন একমাত্রিক বা সাদাকালো ধারণা নেই। জীবনে কখনও কখনও হিসাবের বাইরেও অনেক কিছু ঘটে। কিন্তু সবকিছু কারণেই ঘটে।

ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ