Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউজিসিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩, ১৮:২১

ইউজিসিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনে (ইউজিসি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু-কিশোর দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও ব্যক্তিগত জীবনে তা চর্চার আহবান জানিয়েছেন ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ ।

এ উপলক্ষ্যে ইউজিসি ভবনে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। বাংলাদেশের স্বাধীনতার স্থপতি ও ইউজিসির প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনে কেক কাটা হয়।

ইউজিসি অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়ন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু-কিশোর দিবস ২০২৩ উদযাপন অনুষ্ঠানে ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ, সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ ও প্রফেসর ড. মো. আবু তাহের।

সচিব ড. ফেরদৌস জামান, জেনারেল সার্ভিসেস, এস্টেট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের পরিচালক ড. মো. সুলতান মাহমুদ ভূঁইয়া, জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের পরিচালক ড. শামসুল আরেফিন, গবেষণা সহায়তা ও প্রকাশনা বিভাগের পরিচালক ড. মোঃ ফখরুল ইসলাম, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক মো: ওমর ফারুখ।

পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক ও অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান, আইএমসিটি বিভাগের পরিচালক মোহাম্মদ মাকছুদুর রহমান ভূঁইয়া, স্ট্র্যাটেজিক প্লানিং, কোয়ালিটি অ্যাসিউরেন্স বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. দূর্গা রানী সরকার, ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ নুরুল ইসলাম বেপারি, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামসহ অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ এবং ইউজিসি’র সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ