Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

রাজিবপুরে দুই দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

প্রকাশিত: ৬ জুলাই ২০২৩, ১৬:৫৪

রাজিবপুরে দুই দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি
 
কুড়িগ্রাম লাইভঃ কুড়িগ্রাম জেলার রাজিবপুরে দুই দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে। বৃক্ষরোপণ কর্মসূচি  কর্মসূচির উদ্বোধন করেন রাজিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াস। বীর প্রতীক তারামন বিবি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে কর্মসূচি টি বাস্তবায়ন করা হয়।
 
দুই দিনব্যাপী বিভিন্ন মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। ঔষধি গাছ অর্জুন, নিম, ফুল বৃক্ষ কৃষ্ণচূড়া, ফল-বৃক্ষ জাম, আম সহ আরো অনেক বৃক্ষ রোপন করা হচ্ছে।
 
বীর প্রতীক তারামন বিবি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষরোপণ খুবই গুরুত্বপূর্ণ। বিভিন্ন সময় আমরা বিভিন্ন ধরনের সামাজিক কর্মসূচি করে আসছি। এরই ধারাবাহিকতায় আজকে বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
 
ইউপি চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াস বলেন, এটি খুবই ভালো একটি উদ্যোগ। ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ করা হচ্ছে। যা পরিবেশের ভারসাম্য রক্ষার্থে সহায়ক হবে।
 
এ সময় উপস্থিত ছিলেন, উক্ত সংগঠনটি সাধারণ সম্পাদক সুজন মাহমুদ, রাজিবপুর মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ শরিফুল ইসলাম, হাবিবুল্লাহ, হারুন, আল-আমিন, শাহাদত সহ আরও অনেক উপস্থিত ছিলেন।
 

ঢাকা, ৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ