গার্লফ্রেন্ডকে পাস করাতে নারী সেজে পরীক্ষাকেন্দ্রে বিশ্ববিদ্যালয় ছাত্র


Published: 2021-08-09 18:23:40 BdST, Updated: 2021-10-26 17:06:36 BdST

লাইভ প্রতিবেদক: নারী শিক্ষার্থী সেজে পরীক্ষা দেয়ার অভিযোগে একজন শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি একটি বিশ্ববিদ্যালয়ে গার্লফ্রেন্ডের হয়ে স্নাতক পরীক্ষা দেওয়ার জন্য নারী সেজে অংশগ্রহণ করেছিলেন। আফ্রিকা মহাদেশে অবস্থিত দেশটির ডিউরবেলে গ্যাস্টন বার্গার সেন্ট-লুইস ইউনিভার্সিটির ২২ বছর বয়সী শিক্ষার্থী খাদিম এমবাউপ তিনটি স্নাতক পরীক্ষার পরিদর্শকদের বোকা বানাতে সক্ষম হন।

তিনি ঐতিহ্যবাহী দীর্ঘ আলখেল্লা, মাথায় স্কার্ফম কানের দুল, ব্রা এমনকি মুখে মেকাপও লাগান। যেনও তাকে দেখতে তার ১৯ বছর বয়সী গার্লফ্রেন্ড গ্যাঙ্গু ডিউমের মতো দেখায়। তিনদিন পরীক্ষায় অংশ নেওয়ার পর প্রেমিক যুগল ভাবছিলেন তাদের পরিকল্পনা সফল হতে যাচ্ছে তখনই ঘটে বিপত্তি।

একজন পরিদর্শকের নজরে খাদিমের অস্বাভাবিকতা নজরে পড়ে। তখনই বেরিয়ে আসে তার সত্যিকার পরিচয়। ফাঁস হয়ে পড়ে ছদ্মবেশ। পরীক্ষাকেন্দ্রে ডাকা হয় পুলিশকে এবং খাদিমের বিরুদ্ধে জালিয়াতির মামলা দায়ের করা হয়।

জিজ্ঞাসাবাদের গার্লফ্রেন্ডের কাছে পুলিশকে নিয়ে যান খাদিম। তিনি একটি ভাড়া করা হোটেলে অপেক্ষায় ছিলেন। সেখানে এই যুগলকে গ্রেফতার করে পুলিশ। খাদিম নিজের অপরাধের কথা স্বীকার করেন। তবে দাবি করেছেন, গ্যাঙ্গু ডিউমের প্রতি ভালোবাসার জন্যই এমন কাজ করেছেন তিনি। এধরনের অভ্যাস আগে থেকেই তার রয়েছে।

০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।