করোনা ও উপসর্গ নিয়ে বিভিন্ন জেলায় ১৩৮ জনের মৃত্যু


Published: 2021-07-24 18:21:30 BdST, Updated: 2021-09-27 03:48:23 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশে প্রতিনিয়ত করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ওঠা-নামা করছে। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় করোনার উপসর্গ ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৩৮ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ জুলাই) আরটিভি নিউজের জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

প্রতিনিধিদের পাঠানো খবরে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে বগুড়ায়। এ জেলায় ২৪ জনের মৃত্যু হয়েছে। এরপরই রয়েছে ময়মনসিংহে-১৪ জন, কুষ্টিয়ায়-১৪ জন, বরিশালে-১৩ জন, রাজশাহীতে- ১১ জন, কুমিল্লায়- ১০ জন, ফরিদপুরে- ৮ জন।

এছাড়া খুলনায়- ৮ জন, সাতক্ষীরায়- ৪ জন, যশোরে- ৬ জন, চট্টগ্রামে- ৬ জন, রংপুর বিভাগে ১৫ জন এবং নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, মেহেরপুর এবং সিলেটে এক জন করে মৃত্যু হয়েছে।

এদিকে গতকাল স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে ১৬৬ জনের মৃত্যুর খবর বলা হয়েছিল। একই সময়ে করোনায় নতুন শনাক্ত ছিল ৬ হাজার ৩৬৪ জন।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।