খুলনা বিভাগে করোনায় আরও ৪৬ জনের মৃত্যু


Published: 2021-07-27 14:03:54 BdST, Updated: 2021-09-28 09:36:04 BdST

লাইভ প্রতিবেদক: দেশজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাসের তাণ্ডব বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে খুলনা বিভাগে ৪৬ জনের মৃত্যু হয়েছে। সেই সাথে এই সময়ে নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছে এক হাজার ৪৩৫ জন।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়া জেলায়। বাকিদের মধ্যে খুলনায় ৯ জন, যশোরে দুইজন, বাগেরহাটে দুইজন, সাতক্ষীরায় একজন, যশোরে দুইজন, নড়াইলে দুইজন, মাগুরায় দুইজন, ঝিনাইদহে দুইজন, চুয়াডাঙ্গা ও মেহেরপুরে চারজন করে মৃত্যু হয়েছে।

এর একদিন আগে গতকাল সোমবার বিভাগে করোনায় ৪৬ জনের মৃত্যু হয়; এক হাজার ১৮৬ জনের দেহে করোনা শনাক্ত হয়। এতে দেখা যায়, গত ২৪ ঘণ্টায় বেড়েছে খুলনা বিভাগে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা একইরকম থাকলেও কমেছে শনাক্ত।

এ পর্যন্ত বিভাগের ১০ জেলায় করোনা শনাক্ত হয়েছে ৮৯ হাজার ৬৮৩ জনের দেহে। আক্রান্ত হয়ে মারা গেছেন দুই হাজার ২৬৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ হাজার ৯৬৩ জন।

ঢাকা, ২৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।