গোপালগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের দুই ছাত্রী করোনায় আক্রান্ত


Published: 2021-09-23 15:07:43 BdST, Updated: 2021-10-21 10:40:47 BdST

লাইভ প্রতিবেদক: করোনা সংক্রমণ কমে যাওয়ায় সারা দেশে স্কুল-কলেজ খুলে দেওয়া হয়েছে। কমেছে তবে থেমে নেই করোনা ভাইরাসের সংক্রমণ। এবার মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে গোপালগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের মোনালিসা ইসলাম (১১) ও তৃষা (৮) নামে দুই শিক্ষার্থী। বর্তমানে তারা গোপালগঞ্জ জেনারেল হাসপালে ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, সদর উপজেলার বীনাপানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মোনালিসা ইসলাম (১১) গত ২১ সেপ্টেম্বর মঙ্গলবার করোনায় আক্রান্ত হয়।

স্কুলের প্রধান শিক্ষিকা পারভিন আক্তার জানান, মোনালিসা স্কুল থেকে বাড়ি গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। পরে আশঙ্কাজনক অবস্থায় মোনালিসাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

অপরদিকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তেরোধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী তৃষা (৮) করোনায় আক্রান্ত হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর সে অসুস্থ হলে তার করোনা টেস্ট করানো হয়। পরে পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে তৃষা কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানান, করোনায় সবাইকে সাবধনানতা অবলম্বন করতে হবে। সেই সাথে অবিভাবকদের আতঙ্কিত হওয়া যাবে না। করোনায় আক্রান্ত দুই শিক্ষার্থী শারীরিকভাবে সুস্থ আছে। এসময় জেলার প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের সামাজিক দূরত্ব বজায় রেখে ক্লাস করার অনুরোধ জানান তিনি।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।