গ্যালারিতে বসে পিএসজির জয় দেখলেন মেসি-নেইমার


Published: 2021-08-15 15:07:59 BdST, Updated: 2021-10-18 13:30:24 BdST

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) আর্জেন্টিনার লিওনেল মেসির যোগদানে বেশ কয়েক দিন ধরেই আনন্দমুখর আবহ গোটা প্যারিস জুড়ে। এদিকে মাঠে নামতেই পিএসজি সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে কিলিয়ান এমবাপেকে। দীর্ঘদিন ধরে গুঞ্জন ক্লাব ছাড়ার জন্য ব্যাপক চেষ্টা চালাচ্ছেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

লিগ ওয়ানের ম্যাচে অবশ্য শারিরীক ভাষা দেখে তা টের পাওয়া যায়নি। স্ট্রাসবার্গের বিপক্ষে ৪-২ ব্যবধানে জয় পেয়েছে দল। একটি গোল এসেছে ২২ বছর বয়সী এই তরুণের পা থেকে।

শনিবার (১৫ আগস্ট) ম্যাচ শুরুর আগে লিওনেল মেসি, সার্জিও রামোস, আশরাফ হাকিমি, জর্জো উইনালডাম ও জিয়ানলুইজি দোন্নারুম্মাকে পরিচয় করিয়ে দেয়া হয়। অভিজ্ঞ তারুণ্যের মিশেলে দারুণ দলবদলে সক্ষম হয়েছে পিএসজি। যদিও হাকিমি-উইনালডাম ছাড়া কেউই এদিন মাঠে নামেননি।

বার্সেলোনা থেকে সদ্য যোগ দেয়া মেসিকে আরও অপেক্ষা করতে হবে অভিষেকের জন্য। তাই বন্ধু নেইমার, অ্যাঞ্জেলো ডিমারিয়াকে নিয়ে গ্যালারিতেই বসে দেখেছেন খেলা।

তৃতীয় মিনিটে লিও মেসির স্বদেশী মাউরো ইকার্দি গোল তুলে এগিয়ে দেন প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। ২৫ ও ২৭ মিনিটের মাথা গোল তুলেন এমবাপে ও হুলিয়ান ড্রাক্সলার।

৫৩ মিনিটে কেভিন গেমেইরো ও ৬৪ মিনিটে স্ট্রানবার্গের হয়ে গোল তুলেন লুডোভিক আরোক। ৮৬ মিনিটের মাথায় প্যারিসের দলটির হয়ে অবশ্য গোল আদায় করে নেন পাভলো সারাবিয়া।

এর আগে লিগের প্রথম ম্যাচের জয় পেয়েছে পিএসজি ট্রয়েসের বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ে একচি করে গোল করেন হাকিমি ও ইকার্দি। ২০ আগস্ট ব্রেস্ট ও ২৯ আগস্ট রেইমসের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে নামবে ফ্রেঞ্চ লিগের জায়ান্টরা। ১১ সেপ্টেম্বর ক্লেরমন্ট ফুটের বিপক্ষে পার্ক দো প্রিন্সেসে খেলবে দলটি। ওই ম্যাচেই অভিষেক হতে দেখা যেতে পারে মেসিকে।

১৫, আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।