পিএসজির হয়ে আজ রাতে মাঠে নামছেন মেসি!


Published: 2021-08-29 08:40:47 BdST, Updated: 2021-10-18 14:23:30 BdST

স্পোর্টস ডেস্ক: নিজেদের চতুর্থ ম্যাচে রেইমসের মুখোমুখি হবে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। স্তাদ অগাস্ট-দিলুন সেকেন্ড-এ খেলাটি শুরু হবে রাত পৌনে একটায়। এ ম্যাচের মধ্য দিয়েই আজ পিএসজির হয়ে অভিষেক হতে যাচ্ছে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির।

শনিবার এমনটিই বলছে ইউরোপীয় গণমাধ্যমগুলো। অপরদিকে পিএসজির হয়ে মেসির অভিষেকের সাক্ষী হতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। ম্যাচের ১০ দিন আগেই সব টিকিট বিক্রি হয়ে গেছে।

আগের তিন ম্যাচে মাঠে নামেননি ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। অন্যদিকে বার্সেলোনা ছেড়ে প্যারিসে যোগ দিলেও এখনও অভিষেক হয়নি লিওনেল মেসির। তাই এই ম্যাচে মেসি-নেইমারের যুগলবন্দী দেখতে মুখিয়ে আছে ভক্তরা। সঙ্গে এমবাপ্পেকে নিয়ে লোভনীয় এক এক আক্রমণভাগ দেখার অপেক্ষায় বিশ্ব। তবে ম্যাচের শুরু থেকে মেসি খেলার সম্ভাবনা নিয়ে স্পষ্ট কিছু জানানি, পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো।

‘আমাদের দেখতে হবে তিনি দলের সঙ্গেম থাকার মতো অবস্থায় আছেন কি না। তারপরই দল ঘোষণা করা হবে। তেমন উঁচু প্রত্যাশা নেই। কারণ নতুন দল, সতীর্থ, লিগ ও জীবন যাপনের সঙ্গে মানিয়ে নিতে একটু সময় লাগবেই।’ বলেন পিএসজি কোচ।

একদিন আগেই নিজের টুইটারে নিজের সঙ্গে মেসি-এমবাপের ছবি প্রকাশ করেছেন নেইমার। লিখেছেন, ‘শিগগিরই আসছে।’

মেসিকে নিয়ে পচেত্তিনো বলেন, ‘আমাদের দলে বিশ্বসেরা খেলোয়াড় রয়েছেন। তিনি বেশ পেশাদার। ভালো মতোই জানেন কীভাবে পরিস্থিতি সামলে নেয়া যায়।’

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।