ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁর গালে যুবকের থাপ্পড়...


Published: 2021-06-08 20:35:22 BdST, Updated: 2021-06-22 17:19:51 BdST

লাইভ ডেস্ক: ফ্রান্সের দক্ষিণাঞ্চলে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। সেখানে ভিড় জমানো জনতার সঙ্গে হাত মিলিয়ে কথা বলার সময় তাকে সজোরে থাপ্পড় মারেন এক ব্যক্তি। এ ঘটনার ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ার পর তা ভাইরাল হয়ে গেছে। খবর ফ্রি মালয়েশিয়া টুডের।

ওই ঘটনার পর ম্যাক্রোঁর নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিরা দ্রুত ওই হামলাকারীকে ধরে ফেলে। তাকে মাটিতে ফেলে দেয় তারা। এসময় ম্যাক্রোঁকে তার সামনে থেকে সরিয়ে নেয়া হয়। সম্প্রচার মাধ্যম বিএফএম টিভি এবং আরএমসি রেডিও জানিয়েছে, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

করোনাভাইরাস মহামারির পর জীবন কিভাবে স্বাভাবিক হয়ে আসছে সে বিষয়ে রেস্টুরেন্ট মালিক ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে ড্রোম অঞ্চলে গিয়েছিলেন ম্যাক্রোঁ। তখনই এ ঘটনা ঘটে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, লোহার প্রতিবন্ধকের পেছনে জনতা জড়ো হয়েছে, আর তাদের দিকে হেঁটে যাচ্ছেন ম্যাক্রোঁ।

একটু পর এক ব্যক্তির সঙ্গে হাত মেলাতে যান ম্যাক্রোঁ। তখন ওই ব্যক্তি ম্যাক্রোঁর গালে জোরে থাপ্পড় মারেন। এসময় তিনি ‘ডাউন উইথ ম্যাক্রোনিয়া’ বলে স্লোগান দেয়। প্রেসিডেন্ট প্রশাসন জানিয়েছে, ম্যাক্রোঁর ওপর হামলার চেষ্টা হয়েছে। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানায়নি তারা।

ঢাকা, ৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।