আবারো বাবা হচ্ছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন


Published: 2021-08-01 21:31:40 BdST, Updated: 2021-09-27 16:37:56 BdST

লাইভ ডেস্ক: যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন ও তার স্ত্রী ক্যারি সিমন্ডস-এর ঘরে আসছে দ্বিতীয় সন্তান। ব্রিটিশ গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে রয়টার্স এ তথ্য জানিয়েছে।

গত বছর এপ্রিলে বরিস-ক্যারি দম্পতির প্রথম সন্তান জন্ম হয়। তার নাম উইলফ্রেড লরি নিকোলাস।

প্রতিবেদনটিতে বলা হয়, ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে ক্যারি তার বন্ধুদের জানিয়েছেন যে তিনি আবার অন্তঃসত্ত্বা হয়েছেন। আর তাই তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করছেন।

বরিস জনসন গত মে মাসে গোপন অনুষ্ঠানের মাধ্যমে তার বান্ধবী ৩৩ বছর বয়সী ক্যারিকে বিয়ে করেন। সে সময় জানা যায়, ওয়েস্ট মিনিস্টার ক্যাথেড্রালে এ বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়েতে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

৫৭ বছর বয়সী বরিস জনসনের আগে আরও দুটি বিয়ে হয়। ক্যারি বরিসের তৃতীয় স্ত্রী। ক্যারির আগে ম্যারিনা হোয়েলার নামের এক আইনজীবীকে বিয়ে করেন বরিস। ২০১৮ সালে তারা বিচ্ছেদের ঘোষণা দেন। ২৫ বছরের এই সংসারে বরিসের চারটি সন্তান রয়েছে। হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন তিনি।

ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।