Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাকিস্তানে তালেবানের হামলায় ৬ পুলিশ নিহত

প্রকাশিত: ১৭ নভেম্বার ২০২২, ০৫:২৭

পাকিস্তানে তালেবানের হামলা

লাইভ ডেস্ক: পাকিস্তানের একটি প্রদেশে পুলিশ টহল দেওয়ার সময় তাদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৬পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার (১৬ নভেম্বর) দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলে খায়বার পাকতুনখাঁওয়ার লাক্কিমারওয়াত এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তবে এক বিবৃতিতে পাকিস্তান তালেবান এ হামলার দায় স্বীকার করেছে। সূত্র: দ্যা ডন

ডনের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, বুধবার সকাল প্রায় ৭টার দিকে আফগান সীমান্ত থেকে ১০০ কিলোমিটার দূরের লাক্কিমারওয়াত এলাকায় টহলরত একটি পুলিশের গাড়িতে বন্দুকধারীরা স্বয়ংক্রিয় রাইফেল ব্যবহার করে হামলা চালায়। খাইবার পাখতুনখাঁওয়া প্রদেশের জেলা কর্মকর্তা বলেন, দুই পাশ থেকে ছোড়া গুলিতে গাড়িতে থাকা ছয় পুলিশ কর্মকর্তার সবাই নিহত হয়েছে।

এ বিষয়ে এক বিবৃতিতে পাকিস্তান তালেবান বলেছে, পুলিশ সদস্যরা অভিযান চালানোর জন্য আসছিলেন। তখন তাদের গুলি করা হয়েছে। পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ লুট করে নেয়ার পর তালেবান সদস্যরা নিরাপদে ঘাঁটিতে ফিরে গেছেন।

এদিকে বিষয়টি নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ টুইটারে শোক প্রকাশ করেছেন। সন্ত্রাসবাদকে পাকিস্তানের অন্যতম সমস্যাগুলোর একটি বলে উল্লেখ করেছেন পাক প্রধানমন্ত্রী।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ