'বিবর্তন' যবিপ্রবি শাখার উদ্যোগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ


Published: 2021-01-19 21:34:03 BdST, Updated: 2021-03-05 23:19:52 BdST

যবিপ্রবি লাইভঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাংস্কৃতিক সংগঠন “বির্বতন যশোর, যবিপ্রবি শাখা” এর উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ জগাহাটি গ্রামে প্রায় ১২০ টি পরিবারের মধ্যে বিনামূল্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে ।

সম্প্রতি প্রবল শীত ও শৈত্য প্রবাহের কারনে নিম্ন আয়ের অসহায় এই মানুষদের কষ্ট লাঘব করার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির নেতারা।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ জগাহাটি গ্রামের ১২০টি জেলে পরিবারের নারী-পুরুষ, শিশু-বৃদ্ধ মিলে প্রায় ৪৫০ জনের মধ্যে শীতবস্ত্রসহ মাস্ক বিতরণ করা হয়েছে।

করোনাকালীন ও প্রবল শীতের মধ্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ জন্য বিবর্তন যবিপ্রবি শাখাকে ধন্যবাদ জানিয়ে বিবর্তন যশোরের সভাপতি নওরোজ আলম খান চপল বলেন, জগাহাটি গ্রামটি যশোরের দরিদ্র গ্রামগুলোর মধ্যে অন্যতম। এখানকার অধিকাংশ বাসিন্দা পেশায় জেলে এবংএখানে শিক্ষার হার খুবই কম। নিম্ন আয়ের এই মানুষগুলো করনাকালীন সময়ে খুবই দুর্বিষহ জীবন যাপন করছে। ত্রানসহ বিভিন্ন সুযোগসুবিধা থেকে তারা সব সময়ই বঞ্ছিত থাকে। আগামীতে বিবর্তন পরিবার সব সময় চেষ্টা করবে যেকোনো পরিস্থিতিতে এই দরিদ্র গ্রামবাসীদের পাশে থাকার এবং নিজেদের সাধ্যমত সহযোগিতা করার।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিবর্তন যশোরের উপদেষ্টা ইয়াসিন আলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সানোয়ার আলম খান, বিবর্তন যশোরের সাধারণ সম্পাদক দীপংকর বিশ্বাস, সহ সভাপতি মানস বিশ্বাস, সুমন ব্যানার্জী, কমল বিশ্বাস, শাহরিন সুলতানা নিশি। এছাড়াও বিবর্তন যবিপ্রবি শাখার পিয়াস বিশ্বাস, সজীবুর রহমান, মোহাম্মদ উসামা, ফাহিম মোনতাসির, আকতার হোসেন, ফয়সাল পাটোয়ারী, রায় সুদীপ্ত প্রত্যয় প্রমুখ।

ঢাকা, ১৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।