Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

সহকারী জজ পদে সুপারিশ পেলেন ইবির সাত শিক্ষার্থী

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২, ০২:০০

সহকারী জজ পদে সুপারিশ প্রাপ্ত ইবির শিক্ষার্থীরা

ইবি লাইভ: ১৪তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের (বিজেএসসি) নিয়োগ পরীক্ষায় সহকারী জজ পদে উত্তীর্ণ ও সুপারিশপ্রাপ্ত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের সাত জন শিক্ষার্থী। সারাদেশে মোট ১০২ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন।

জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। তাদের সাফল্যে খুশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাও।

উত্তীর্ণরা হলেন, ২০০৭-০৮ শিক্ষাবর্ষের আয়াজ আজাদ, ২০১০-১১ শিক্ষাবর্ষের জান্নাতুল আরা ববি, স্বপ্না মুস্তারিন ও সোহেল রানা, ২০১১-১২ শিক্ষাবর্ষের শফিউল্লাহ লিখন, ২০১২-১৩ শিক্ষবর্ষের লাবণী আখতার এবং ২০১৪-১৫ শিক্ষাবর্ষের জান্নাতুল নাঈম অনন্যা।

চারবার ভাইভা বোর্ড থেকে ফিরে এলেও হাল ছাড়েননি আয়াজ আজাদ। ধৈর্য ও অধ্যবসায়ের মধ্যদিয়ে ছিনিয়ে নিয়েছেন জীবনের সেরা প্রাপ্তিটুকু। হয়েছেন ৩৮তম। সফলতার অভিজ্ঞতার কথা বর্ণনা করতে গিয়ে তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, এবারই আমার শেষ সুযোগ ছিল। চারবার ভাইভাতে মুখোমুখি হয়েও বোর্ড আমাকে ফিরিয়ে দিয়েছে। তবুও হাল ছাড়িনি। স্বপ্ন ছিল বিচারক হবো, এবার স্বপ্ন পূরণ হয়েছে।

জান্নাতুল নাঈম অনন্যা ক্যাম্পাসলাইভকে বলেন, করোনার মধ্যে থেকে প্রস্তুতি শুরু করেছিলাম। নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি। মহান আল্লাহর অশেষ কৃপায় সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত হয়েছি। আমার এ সফলতার পিছনে যারা অবদান রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ঢাকা, ২৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)আআই//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ