Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে মনের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০২২, ০১:৩১

মনের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যলয়ের (ইবি) অর্থনীতি ক্লাবের আয়োজনে মনের স্বাস্থ্য বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রতিপাধ্য ছিল ‘মনের যত্ন করি, নিজের এবং সবার’। সোমবার (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলাভবনের গগন হরকরা গ্যালারীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অর্থনীতি ক্লাবের সভাপতি প্রফেসর ড. দেবাশীষ শর্মার সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া।

অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. কাজী মোস্তফা আরীফের স্বাগত বক্তব্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সভাপতি প্রফেসর গাজী মাহবুব মুর্শিদ, প্রফেসর ড. নাসরীন আক্তার, প্রফেসর ড. হাবিবুর রহমান, প্রফেসর ড. রশিদুজ্জামান, প্রফেসর ড. ইয়াসমিন আরা সাথী, এ্যাসিস্ট্যান্ট প্রফেসর আব্দুল জলিল পাঠান ও ফারহা তানজীম তিতিল।

এছাড়াও উপ-রেজিস্ট্রার (প্রশাসন) চন্দন কুমার দাসসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ কর্মশালায় উপস্থিত ছিলেন। মনের স্বাস্থ্য বিষয়ক দিনব্যাপী কর্মশালায় প্রশিক্ষক ছিলেন মেডিটেশন প্রশিক্ষক ও ফাইন্ডার (প্রশান্তি) সায়মা সাফীজ সুমী, মনোবিজ্ঞানী ও মনোসামাজিক কাউন্সিলর রাজিয়া সুলতানা রীমা।

এছাড়াও ছিলেন সাইকোথেরাপিস্ট শরিফুল ইসলাম ও আইটি সাপোর্ট কণক কান্তি বর্মণ জয়। কর্মশালাটি সঞ্চালনা করেন অর্থনীতি বিভাগের এ্যাসোসিয়েট প্রফেসর মিথিলা তানজীল।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ