Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুয়েট ছাত্রের মৃত্যু: পরিবারের স্বপ্ন ভেঙ্গে তছনছ!

প্রকাশিত: ১২ নভেম্বার ২০২২, ০০:০২

পরিবারের স্বপ্ন ভেঙ্গে তছনছ!

জয়পুরহাট লাইভ: আর ক্যাম্পাসে ফিরবেন না তিনি। আড্ডায় মেতে উঠবেন না রাহুল। তার পরিবারের একটি স্বপনের অপমৃত্যু হয়েছে। বাড়িতে চলছে শোকের মাতম। জয়পুরহাটে ট্রেন থেকে নামতে গিয়ে নিচে পড়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম রাহুল ইসলাম (২৩)। তার মৃত্যুকে ঘিরে ক্যাম্পাসেও শোকের ছায়া নেমে এসেছে।

জানাগেছে শুক্রবার (১১ নভেম্বর) ভোরে জয়পুরহাট রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এলাকায় তার মৃত্যুতে বিভিন্ন বয়সের মানুষ শোক জানিয়েছেন। রাহুল ইসলাম বগুড়ার শিবগঞ্জ উপজেলার কালীপাড়া মহল্লার মৃত শাহরিয়ার রইচের ছেলে। তিনি কুয়েটের লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, বাড়ি ফেরার জন্য রাতে খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে ওঠেন রাহুল। ভোর ৪টা ৭ মিনিটে ট্রেনটি জয়পুরহাট স্টেশনে এসে পৌঁছায়। এসময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন আরো জানান চোখের সামনেই এই নির্মম মৃত্যুর দৃশ্যটি ।বলোকন করেছেন অনেকেই।

এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন জানান, পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়ছে। তারা ঘটনাস্থলে আসার পর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই মৃত্যুর ব্যাপারে সকলেই হতবাক।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ